১৯ জুলাই ২০১৮ ইং
সাপ্তাহিক আজকের বাংলা - ৭ম বর্ষ ২৮ সংখ্যা: বার্লিন, সোমবার ০৯জুল–১৫জুল ২০১৮ # Weekly Ajker Bangla – 7th year 28 issue: Berlin, Monday 09Jul-15 Jul 2018

রাশিয়া প্রধানমন্ত্রীর সামনে ক্রোয়েশিয়া প্রেসিডেন্টের নাচ, ভাইরাল ভিডিও

সেলিব্রেট করলেন সেমিফাইনালে ওঠার আনন্দকে

প্রতিবেদকঃ মোনাজ হক তারিখঃ 2018-07-09   সময়ঃ 12:30:19 পাঠক সংখ্যাঃ 51

শনিবার ছিল বিশ্বকাপ ফুটবলের কোয়াটার ফাইনাল খেলা রাশিয়া বনাম ক্রোয়েশিয়া। সেদিন সোচিতে দেশের জার্সি গায়ে চাপিয়ে কখনও গ্যালারি থেকে, তো কখনও ভিআইপি বক্সে লুকা মডরিচ ও ইভান রাকিটিচদের জন্য গলা ফাটালেন ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্দা গ্রবার কিতারোভিচ। ক্রোয়েশিয়ার প্রথম মহিলা প্রেসিডেন্ট কোলিন্দা ফুটবলের বড় ভক্ত। তাই তো ক্রোটদের জয়ের পরেই প্রোটোকল দূরে সরিয়ে রুশ প্রাইম মিনিস্টার দিমিত্রি মেদভেদেভের সামনেই নেচে উঠলেন তিনি। সেই ভিডিও এখন রীতিমতো ভাইরাল।

টাইব্রেকারের পঞ্চম তথা শেষ রাকিটিচের পেনাল্টি গোলে ঢুকতেই বাঁধ ভাঙা উচ্ছ্বাসে ভেসে গেলেন কোলিন্দা। এতক্ষণ যে দেশের জার্সি লাল ওভারকোটের নিচে উঁকি দিচ্ছিল, এবার তা চলে এল প্রকাশ্যে। ভিআইপি বক্সে তখন রুশ প্রধানমন্ত্রী মেদভেদেভ, পাশেই ফিফা প্রেসিডেন্ট জিয়ানি ইনফান্তিনো, '৯৮-র বিশ্বকাপ তারকা তথা বর্তমানে ক্রোয়েশিয়া ফুটবলের প্রধান দাভর সুকেরের সামনেই শিশুর মত নেচে উঠলেন বিশ্বকাপের সুপার ফ্যান কোলিন্দা গ্রবার কিতারোভিচ। প্রেসিডেন্ট কিতারোভিচের সেই নাচের ছবি হু হু করে ভাইরাল হয়ে পড়েছে।
এখানেই শেষ নয়, ভিআইপি বক্স থেকে কিতারোভিচ ঢুকে পড়েন লুকা মডরিচ, সুবাসিচদের ড্রেসিং রুমেও। সেখানে ফুটবলারদের সঙ্গে রীতিমতো উদ্দাম নাচের ছন্দে পা মেলালেন তিনি। নেচে গেয়ে সেলিব্রেট করলেন সেমিফাইনালে ওঠার আনন্দকে। 

বুধবার মস্কোয় শেষ চারের লড়াইয়ে ক্রোয়েশিয়ার সামনে ইংল্যান্ড। ১১ জুলাই, লুঝনিকি স্টেডিয়ামের ভিআইপি লাউঞ্জেও তাঁকে দেখা যাবে বলেই মনে করছেন ফুটবল ভক্তরা।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে: রাশিয়া প্রধানমন্ত্রীর সামনে ক্রোয়েশিয়া প্রেসিডেন্টের নাচ, ভাইরাল ভিডিও 

এখানেই শেষ নয়, সুন্দরী ক্রোয়েশিয়ান প্রেসিডেন্ট এভাবেই দেশের বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে নেচে গেয়ে আনন্দ দিয়ে থাকেন। তার এই উদার ব্যবহারে ক্রোয়েশিয়ান জনগণ আনন্দিত। এমনকি গ্রীষ্মের ছুটিতে বিকিনি পরে ছবি তুলতেও কুন্ঠা বোধ করেন না।   ভিআইপি বক্স থেকে কিতারোভিচ ঢুকে পড়েন লুকা মডরিচ, সুবাসিচদের ড্রেসিং রুমেও। সেখানে ফুটবলারদের সঙ্গে রীতিমতো উদ্দাম নাচের ছন্দে পা মেলালেন তিনি। নেচে গেয়ে সেলিব্রেট করলেন সেমিফাইনালে ওঠার আনন্দকে। ভিডিও দেখতে ক্লিক করুন এখানে
/অ-ভি (তথ্য সূত্র: পূর্ব পশ্চিম) 

 

 

 

 



আজকের কার্টুন

লাইফস্টাইল

আজকের বাংলার মিডিয়া পার্টনার

অনলাইন জরিপ

প্রতিবেশী রাষ্ট্র মিয়ানমার রোহিঙ্গা দেরকে অত্যাচার করে ফলে ২০১৭ তে অগাস্ট ২৫ থেকে সেপ্টেম্বর পর্যন্ত ১ মাসে ৫ লক্ষ্য রোহিঙ্গা জাতিগোষ্ঠী বাংলাদেশে আশ্রয় নিয়েছে, আপনি কি মনে করেন বাংলাদেশ শরণার্থী দেরকে আবার ফিরে পাঠিয়ে দিক?

 হ্যাঁ      না      মতামত নেই    

সংবাদ আর্কাইভ